Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ ডিসেম্বর ২০২৩
Array ( [id] => 89d87ec3-1123-4563-9c83-6ffb0835464e [title] => অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ও নীতিমালা [file_fles] => Array ( [0] => Array ( [name] => GRS.pdf [caption_bn] => অভিযোগ প্রতিকার নীতিমালা 2015 [caption_en] => [link] => ) [1] => Array ( [name] => 2020-12-28-11-55-25fd7779332742c12381e021e7bc07ad.pdf [caption_bn] => অভিযোগ প্রতিকার নীতিমালা 2018 [caption_en] => [link] => ) [2] => Array ( [name] => 2023-09-27-09-27-cd2b5a1fa1e170fa2939973a60e70c04.pdf [caption_bn] => অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪ [caption_en] => অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪ [link] => ) ) [uploadpath] => 26df6f27-c018-49fd-9a8b-5853c6695dd6 [version] => [domain_id] => )

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ও নীতিমালা

  1. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪
  2. অভিযোগ প্রতিকার নীতিমালা 2018অভিযোগ প্রতিকার নীতিমালা 2018
  3. অভিযোগ প্রতিকার নীতিমালা 2015অভিযোগ প্রতিকার নীতিমালা 2015